সাইফুল আলম রাসেল জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত

সাইফুল আলম রাসেল জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত

বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন টেকনাফের সাইফুল আলম রাসেল। গত ২৩ ফেব্রুয়ারি বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট রনি আহমেদ স্বাক্ষরিত চিঠিতে মোহাম্মদ সাইফুল আলম চৌধুরী রাসেল কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়
তিনি টেকনাফ পৌরসভার কায়ুকখালীর বাসিন্দা মরহুম হাজী ছৈয়দ আলম ছোট ছেলে। তিনি ছোটকাল থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে দলে কাজ চালিয়ে যাচ্ছেন। এছাড়া তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন (উখিয়া,টেকনাফ ও রামু) আঞ্চলিক কমিটির নির্বাহী সভাপতির দায়িত্ব পালন করছেন।
তাকে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক মনোনীত করায় বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মনির খান, সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মহাপরিচালক ড. মাহমুদুর রহমান আনু মাহমুদ, বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মিসেস মনোয়ারা বেগম চৌধুরী মুন্নীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
একইসাথে সংগঠনের গতিশীলতা ও সুনাম উজ্জল করার লক্ষ্য অর্পিত দায়িত্ব পালনে আরো সাহসী ভূমিকা পালন করার আশাবাদ ‌ ব্যক্ত করেছেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ