করোনা সংক্রমণ রোধে লকডাউন টেকনাফ

করোনাভাইরাস সংক্রমণ রোধে কক্সবাজারের টেকনাফে প্রায় সবকটি মার্কেট বন্ধ করে দেওয়া হয়েছে। মঙ্গলবার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত প্রশাসনের অনুরোধে বিভিন্ন মার্কেট স্বেচ্ছায় বন্ধ করে দিয়েছেন ব্যবসায়ীরা। পরিস্থিতি বিবেচনায় পরে পুনরায় সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন তারা।

করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ায় জনসমাগম কমাতে টেকনাফের শপিংমল, মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান বিকালে বন্ধ করে দেওয়ার নির্দেশ দিয়েছিল প্রশাসন। ফলে মঙ্গলবার টেকনাফ উপরের বাজারের আলী আহমদ মার্কেট, ফরিদ শপিং কমপ্লেক্স, মোজাম্মেল শপিং কমপ্লেক্স, নিউ মার্কেট, বিভিন্ন কাপড় ও কসমেটিকসের ডিপার্টমেন্টাল স্টোর, বার্মিজ মার্কেট, লামার বাজারের মদিনা সিটি, নাফ সিটি, বড় হাজী মার্কেট, ছোট হাজী মার্কেট, নিউ গণি মার্কেট, বাসস্টেশনের দ্বীপ প্লাজা মার্কেট, ফয়সাল মার্কেট, করিম মার্কেট, আলো শপিংমলসহ বড় প্রায় সবকটি মার্কেটই বন্ধ রয়েছে।

একই সাথে শপিংমল গুলো পুরোপুরি বন্ধ করে দেওয়ার অনুরোধ জানান টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম।এদিকে, টেকনাফের মডেল থানা থেকে উপরের বাজার, লামার বাজার, পুরাতন বাসস্টেশন হয়ে শাপলা চত্বর ও জীপস্টেশন পযর্ন্ত জনসাধারণকে সচেতন ও সতর্ক হতে পায়ে হেঁটে হ্যান্ড মাইকিং করে অনুরোধ করেছেন থানার ওসি প্রদীপ কুমার দাশ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।