মালেশিয়ায় রোহিঙ্গা ডাকাত দল গ্রেপ্তার

অনলাইন ডেস্ক :মালেশিয়া কুয়ালালামপুর শহরে কোতারায়া বাংলা মার্কেটে স্থানীয় এক রেস্টুরেন্টে ডাকাতির চেষ্টা কালে ৫ জন রোহিঙ্গা ডাকাত পুলিশের হাতে আটক হয়েছে।

১৩মে (বুধবার) স্থানীয় সময় রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। সশস্ত্র রোহিঙ্গা ডাকাত দল ঐ রেস্টুরেন্টে ঢুকে সেখানে থাকা সবাইকে জিম্মি করে তাদের মোবাইল মানি ব্যাগ হাতিয়ে নেয়।পরে তাদের জিম্মি করে আরও টাকা আদায় করার চেষ্টা করে।

সেখানে দায়িত্বে থাকা রেস্টুরেন্টের ম্যানেজার বাংলাদেশী যুবক আখতারুজ্জামান বাবুল (২৫) মুক্তিপণের জন্য তার মামাকে খবর দিলে মামা কৌশলে পুলিশ নিয়ে এসে ডাকাতদের ধরিয়ে দেয়।

এসময় তাদের কাছ থেকে ৫টি পিস্তল ও ৭টি ছুরি আদ্ধার করে কুয়ালালামপুর পুলিশ । ভিতরে থাকা ৫জনকে গ্রেপ্তার করলে ও বাইরে অবস্থান করা কয়েকজন পালিয়ে যায়।

বাঙালী যুবকের বাড়ি কক্সবাজার জেলার রামু জোয়ারিয়া নালা সওদাগর পাড়া মৌলভী আলতাফ হোসেনের পুত্র আখতারুজ্জামান বাবুল। বাবুল জানান,সবাইকে জিম্মি করে রাখলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি। এখন সবাই নিরাপদে আছেন। তাদের মোবাইল ও মানি ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। এদিকে এ খবর ছড়িয়ে পড়লে তাদেরকে ক্রসফায়ার দেয়ার দাবী করেছেন বাংলাদেশী ও অন্যন্য রোহিঙ্গারা।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ