১১ জুলাই পর্যন্ত টেকনাফ পৌরসভা এলাকায় সাধারণ ছুটি ঘোষণা

কক্সবাজার প্রতিনিধি :
করোনাভাইরাস সংক্রমণ রোধে পর্যটন জেলা কক্সবাজারকে রেড জোন হিসেবে চিহ্নিত করে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। একই সাথে দেশের আরো ৩ জেলাকেও রেড জোন চিহিৃত করে সাধারণ ছুটি ঘোষণা করে সরকার। কক্সবাজার ছাড়া বাকী জেলাগুলো হলো-মাগুরা, খুলনা ও হবিগঞ্জ। বুধবার (২৪ জুন) থেকে ১১ জুলাই পর্যন্ত ওই এলাকা গুলোতে সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
মঙ্গলবার (২৩ জুন) রাতে রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব কাজী মোহাম্মদ সাইফুল ইসলাম স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনটি জারি করেন।

কক্সবাজার জেলার যেসব এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে সেসব এলাকা হলো কক্সবাজার পৌরসভা, টেকনাফ পৌরসভা, উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ২, ৫, ৬ ও ৯নং ওয়ার্ড, একই উপজেলার রতœাপালং ইউনিয়নের কোটবাড়ি বাজার এবং পালংখালী ইউনিয়নের বালুখালী ও থাইংখালী বাজার।
উক্ত প্রজ্ঞাপনে বলা হয়েছে, লাল অঞ্চল ঘোষিত এলাকায় বসবাসরত সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, আধা-স্বয়ত্তশাসিত, সংবিধিবদ্ধ ও বেসরকারি অফিস, প্রতিষ্ঠান ও সংস্থায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ক্ষেত্রে এ ছুটি প্রযোজ্য হবে। জরুরী পরিসেবা এ সাধারণ ছুটির আওতায় বহির্ভূত থাকবে বলেও আদেশে উল্লেখ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ