টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা আটক করেছে বিজিবি

নুর হাকিম আনোয়ার,টেকনাফ ()টেকনাফে বিজিবি’র সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করেছে। এসময় তার কাছ থেকে ১কোটি ৭লাখ ৮৮হাজার টাকা মূল্যমানের ৩৫ হাজার ৯৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। আটককৃত ইয়াবা পাচারকারী হলেন- হ্নীলা ইউনিয়নের মুচনী রােহিঙ্গা শরণার্থী শিবিরের ২৬ নম্বর শেল্টার নম্বর-৯১৯, ব্লক-পি এর মৃত নিজাম উদ্দিনের ছেলে মােঃ ইয়াসিন (১৫)। টেকনাস্থ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মােহাম্মদ ফয়সল হাসান খান(পিএসসি) জানান-
গােপন সংবাদের ভিত্তিতে ২৫ জুন হৃীলা হতে টেকনাফগামী সিএনজিযােগে ইয়াবা ট্যাবলেট পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন(২ বিজিবি) এর অধীনস্থ লেদা বিওপি’র একটি বিশেষ টহলদল দ্রুত বিওপি সংলগ্ন টেকনাফ-কক্সবাজার প্রধান সড়কে অস্থায়ী চেকপােষ্ট বসিয়ে যানবাহন তল্লাশীর কাজে নিয়ােজিত হয়। আনুমানিক ১২ টার দিকে একটি সিএনজি যাত্রীসহ আসলে তা তল্লাশীর জন্য থামানাে হয়। তল্লাশীর এক পর্যায়ে তার সীটের নীচে লুকিয়ে রাখা ব্যাগ তল্লাশী করে ব্যাগের ভিতর হতে ১কোটি ৭লাখ ৮৮হাজার টাকা মূল্যমানের ৩৫ হাজার ৯৬০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
তিনি আরো জানান- আটককৃত আসামীকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ