টেকনাফ উপজেলাবাসীকে সিআইপি ইসমাইলের ঈদুল আযহার শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি :
পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে টেকনাফ উপজেলার সর্বস্তরের জনসাধারন সহ দেশের সকল মানুষকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন সাবরাং ইউনিয়নের কৃতি সন্তান দোবাই প্রবাসী, সফল ব্যবসায়ী এবং শ্রেষ্ঠ করদাতা হিসেবে বাংলাদেশ সরকার কতৃক ব্যবসায়ে সর্বোচ্চ পদক ‘সিআইপি’ খেতাব প্রাপ্ত মোঃ ইসমাইল সিআইপি।ঈদের শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

এক শুভেচ্ছা বার্তায় ইসমাইল (সিআইপি) বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা সকলের মনে নিয়ে আসুক সুখ,শান্তি-সমৃদ্ধি ও আনন্দের বার্তা।ধনী-গরীব নির্বিশেষে সকল মানুষ যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করতে পারে।তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পুর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমন রোধে আমরা সামাজিক দুরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।আমরা কুরবানীর শিক্ষায় উজ্জ্বীবিত হয়ে ত্যাগের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করব।মহান আল্লাহ আমাদের সেই তাওফিক দান করুন।

তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বলেন, ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে।ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।পাশাপাশি পবিত্র ঈদুল আযহা নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী।পবিত্র এ দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও শান্তি কামনা করছি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ