শামলাপুরে রোহিঙ্গা শিশু নিখোঁজ

জুবাইরুল ইসলাম জুয়েল

কক্সবাজারের টেকনাফ শামলাপুর ২৩ রোহিঙ্গা ক্যাম্পের ব্লক (এ৫) সি’আই’সি অফিসের পার্শ্ববর্তী মেরিনড্রাইভ সড়ক থেকে শফি উল্লাহ’র ছেলে মোঃ সোহেল(১৩) নামের এক রোহিঙ্গা শিশু নিখোঁজ বলে যানা গেছে।

শিশুর গায়ের রং ফর্সা পরনে ছিল কালো ফুলশার্ট পেন্ট তাঁরা ৪ বোনের এক ভাই শিশু মোঃ সোহেল ৩ নং ছেলে বলে জানিয়েছেন তার মা।
শিশুটির মা হালিমা খাতুন জানান গত (৪ সেপ্টেম্বর ) শুক্রবার বিকেলে আনুমানিক ৩:৩০ মি: দিকে শামলাপুর লামার বাজার ২৩ নং ক্যাম্পে সি’আই’সি অফিসের সামনে খেলতে দেখেছিলেন ঐ ক্যাম্পের অনেকেই।

শিশুটির মা হালিমা আরো জানান মোঃ সোহেল প্রতিদিন খেলাধুলা শেষে সন্ধ্যার আগেই বাড়ি ফিরতেন কিন্তু শুক্রবার রাতে সোহেল ঘরে না আসলে তার মা হালিমা খাতুন, অনেক খোঁজাখুঁজি করেন তার স্বজনদের বাড়িতে,
পরেরদিন তার মা বিভিন্ন ক্যাম্পে গিয়ে খোঁজাখুঁজি করলে ও মিলেছে না কোন খোঁজ।

নিখোঁজ শিশু মোঃ সোহেলের মা হালিমা বলেন ৩ বছর বয়সে ও তাকে আরো একবার অপহরণ করেছিলেন তার আরেক স্বজন অনেক খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করেছিলেন টেকনাফ সাবরাং থেকে।

নিখোঁজ মোঃ সোহেলের মা হালিমা বলেন আমার ছেলে দীর্ঘদিন ধরে শামলাপুর আশ্রয়কেন্দ্রের এক হাফেজ খানায় পড়াশোনা করে আসছেন,
ইতিমধ্যে করোনা ভাইরাসের কারণে উক্ত প্রতিষ্ঠান বন্ধ থাকায় ছেলিটি বাড়িতে ছিলেন। স্বজনদের সুত্রে: জানা গেছে তার মা হালিমা খাতুন ছেলের সুখে অসুস্থ হয়ে পড়েছেন।

হালিমা খাতুন জানান কোন এক দয়াশীল ব্যক্তি যেন আমার ছেলে মোঃ সোহেলকে আমার বুকে ফিরিয়ে দিতে সাহায্য করেন,আমি তার চির কৃতজ্ঞ থাকিবো

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ