টেকনাফে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় আহত দুই ভাই

কক্সবাজারের টেকনাফ পৌরসভার উত্তর নাইট্যংপাড়া এলাকার ইয়াবা ব্যবসায়ীদের হামলায় দুই ভাই গুরুতর আহত হয়েছে।

এঘটনায় আহত দুই ভাইয়ের মা নুর বেগম (৩৯) বাদী হয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বিবাদীরা হলেন- নাইট্যংপাড়া এলাকার আবদুল জব্বারের ছেলে আলমগীর প্রকাশ জাবের (৩০), আলম নুর (১৭), আব্দুর রাজ্জাকের ছেলে আবদুল আমিন প্রকাশ বাবুল (১৮), (মৌঃ সিরাজের ভাইয়ের ছেলে) ইলিয়াছ (১৮)।

আহত দুই ভাই হলেন- একই এলাকার ওমর ফারুকের ছেলে মোঃ এরফান প্রকাশ (চানঘু), নুসরাত প্রকাশ লেড়–(১৮)।

থানায় দায়েরকৃত অভিযোগসূত্রে জানা গেছে- বিবাদীরা মাদককারবারী, সন্ত্রাসী, মাস্তান। বিধায় দেশের আইন কানুন কিছুই মানেনা। গতকাল ১৩ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮ টার দিকে নাইট্যংপাড়া বরফকল সংলগ্ন মোঃ এরফান প্রকাশ (চানঘু) বাড়ি থেকে বের হয়ে বাজারে যাবার পথে চুরির অপবাদ দিয়ে মারধর করার চেষ্টা চালায়। এসময় আমার অপর ছেলে নুসরাত প্রকাশ লেড়–(১৮) মারধরের দৃশ্য দেখতে পেয়ে দ্রুত এগিয়ে এসে, কেন মারধর করা হচ্ছে জানতে চাইলে, তখন তাদের দুই ভাইয়ের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করা হয়। পরবর্তীতে দুপুর দেড় টার দিকে আমার ছেলে নুসরাত প্রকাশ লেড়ু বাড়ি থেকে নামাজ পড়ার উদ্দেশ্যে মসজিদে যাবার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা বিবাদীরা তাকে দা, কিরিচ, অস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুরুতর জখম করে এবং এসময় স্থানীয় প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে এগিয়ে আসলে নুসরাতকে অজ্ঞান অবস্থায় পরিবারের সদস্যরা টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। ঘটনার সময় নুসরাতের শরীরে থাকা নগদ ১৫.০০০ হাজার টাকা, একটি এ্যানয়েট মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।
এছাড়া যাবার সময় প্রাণনাশের বিভিন্ন ধরণের হুমকি-ধমকি পালিয়ে যায়। বর্তমানে আমরা তাদের হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। ইতিপূর্বেও আমার ছেলে আটক করে মুক্তিপণ নেয়া হয়েছিল। এখনো সেই টাকার ঘানি টানছি।
এব্যাপারে টেকনাফ মডেল থানার ডিউটি অফিসার জানান- এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ