টেকনাফে র‌্যাবের অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ ৫ ডাকাত আটক


জাফর আলম গুরা []
টেকনাফে রোহিঙ্গা ডাকাত সর্দার জকিরের ৫ সহযোগীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
র‌্যাব জানায়- ১২ অক্টোবর রাতের প্রথম প্রহর সোয়া ১টার দিকে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল মাদকের চালান বহনের সংবাদ পেয়ে টেকনাফস্থ হ্নীলা জাদিমোরা ওমর খালের উত্তর-পশ্চিম পাশে অবস্থান নেয়।
এসময় স্বশস্ত্র মাদক কারবারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে হ্নীলা উলুচামরী স্কুল পাড়ার মৃত কালা মিয়ার ছেলে শাহ জালাল ওরফে লাশ জালাল (১৯), রঙ্গিখালী পূর্ব পাড়ার মৃত নবী হোছনের ছেলে মোঃ খায়ের (১৯), গাজী পাড়ার সাবের আহমদের ছেলে নুরুল আফসার (২২), উলুচামরীর নুরুল ইসলামের ছেলে হেলাল উদ্দিন (২৩) এবং আব্দুল হাকিমের ছেলে মোঃ হেলাল উদ্দিন (২৬) কে আটক করে।
পরে তাদের দেহ তল্লাশী করে ২টি বিদেশী পিস্তল, ৮ রাউন্ড গুলি এবং ৪০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
আটক জালাল এলাকায় লাশ জালাল হিসেবে পরিচিত এবং কুখ্যাত রোহিঙ্গা জকির ডাকাতের অন্যতম সদস্যরা। তারা দীর্ঘদিন ধরে স্বশস্ত্র অবস্থায় সিন্ডিকেটের মাধ্যমে এই অপকর্ম চালিয়ে আসছে এবং এলাকায় ইয়াবার ভেন্ডার হিসেবে সুপরিচিত।
র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আটকের সত্যতা নিশ্চিত করে জানান- এই ব্যাপারে সংশ্লিষ্ট ধারায় পৃথক মামলা রুজু করে অস্ত্র, বুলেট ও ইয়াবাসহ আটককৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ