টেকনাফে মাদক বিক্রির টাকা ও ইয়াবাসহ দুই নারী আটক

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা ১৫ অক্টোবর (বৃহস্পতিবার) মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে পৃথক দুটি অভিযান পরিচালনা দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে।
এসময় তাদের কাছ থেকে ১হাজার ১৯০ পিস ইয়াবা, মাদক বিক্রির ১ লাখ  ৬ হাজার নগদ টাকাও উদ্ধার করা হয়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মাদকদ্রব্য অফিসের দায়িত্বরত পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান, গোপন সংবাদের তথ্য অনুযায়ী ১৫ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুর ১টার দিকে, টেকনাফ পৌরসভা ২নং ওয়ার্ড পুরাতন পল্লানপাড়া এলাকায় খুচরা মাদক বিক্রেতা সাইফুল ইসলামের স্ত্রী শাহিনা আক্তার(২৫)’কে ১৯০পিস ইয়াবাসহ আটক করা হয়।

এরপর আটক নারী মাদক ব্যবসায়ীর স্বীকারোক্তি অনুযায়ী একই দিন বিকাল ৩টার দিকে ২নং ওয়ার্ড পল্লানপাড়া এলাকার চিহ্নিত খুচরা মাদক ব্যবসায়ী আব্দুর রহমানের বাড়িতে তল্লাশী অভিযান পরিচালনা করে রান্না ঘরের গ্যাসের সিলিন্ডার নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১হাজার ইয়াবা এবং মাদক বিক্রির জমানো ১লক্ষ,৬ হাজার নগদ টাকা উদ্ধার করতে সক্ষম হয়।

এসময় খুচরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অপরাধে আব্দুর রহমানের স্ত্রী মরিয়ম খাতুন(৩০)কে আটক করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী মুত সুলতান আহাম্মদের পুত্র আটক মরিয়মের স্বামী আব্দুর রহমানকে পলাতক আসামী করে আটক দুই নারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ