টেকনাফ থানার নবাগত অফিসার ইনচার্জ সংবর্ধিত 

প্রেস বিজ্ঞপ্তি,

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টেকনাফ থানা পুলিশ প্রশাসনের সাথে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ টেকনাফ শাখার মতবিনিময় অনুষ্ঠান আজ ১৬ ই অক্টোবর ২০২০ ইং তারিখ শুক্রবার সম্পন্ন হয়েছে। মতবিনিময় সভায় বক্তারা সনাতনী সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গা পূজাকে প্রানবন্ত করার লক্ষ্যে ধর্ম বর্ণ নির্বিশেষে সবার সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় অনুষ্ঠানের ফাঁকে টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দির ও টেকনাফ উপজেলা পূজা উদযাপন পরিষদের যৌথ উদ্যোগে টেকনাফ থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান কে সংবর্ধিত করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টেকনাফ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু শিব পদ ভট্টাচার্য। প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার( উখিয়া-টেকনাফ সার্কেল) শাকিল আহমদ। বিশেষ অতিথি ছিলেন খোরশেদ আলম (ও সি অপারেশন), টেকনাফ মডেল থানা। প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ জন্মাষ্টমী উদযাপন পরিষদ টেকনাফ শাখার সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার শীল বলেন সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ বাংলাদেশ। এদেশের মানুষ আনন্দ উৎসবে একে অপরের সহযোগী। ধর্ম যার যার উৎসব সবার এই মন্ত্রে উজ্জীবিত হয়ে সবাইকে এগিয়ে আসতে হবে।

আনন্দ উল্লাসে মেতে পারস্পরিক ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ থেকে সমাজকে গঠন করতে হবে। বাবু রুপন ধর এর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাবু যদু চন্দ্র দাশ। নিজ নিজ পূজামণ্ডপের সুবিধা অসুবিধা ও করণীয় নিয়ে বক্তব্যে অংশ নেন বাহারছড়ার ডাঃ অমর দাস, হ্নীলার ডাঃ হরিশংকর শর্মা ডেইলপাড়ার বাবু সনজিত শীল, বাবু ননীগোপাল শীল, টেকনাফ পৌরসভার বাবু রুবেল দাস, বাবু অমল দাশ প্রমুখ। সংবর্ধিত অতিথি মোঃ হাফিজুর রহমান কে ক্রেস্ট প্রদান করেন বাবু সজল ধর, বাবু লক্ষ্মণ দাশ। ডেইলপাড়া দুর্গা মন্দিরের পক্ষ থেকে প্রধান অতিথি কে উপহার প্রদান করেন অনিল শীল ও অসীম শীল। সাবরাং পূজা উদযাপন পরিষদ এর পক্ষ থেকে সংবর্ধিত অতিথি কে উপহার প্রদান করেন মিলন শর্মা ও সন্জয় শর্মা। এছাড়াও বিশেষ অতিথি খোরশেদ আলম মহোদয় কে উপহার প্রদান করেন বাহার ছড়া পূজা উদযাপন পরিষদের সভাপতি ডাঃ অমর দাস। অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতা থেকে পাঠ করেন টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দিরের পুরোহিত বাবু শুভ ভট্টাচার্য। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেকনাফের ছয়টি পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ এবং স্থানীয় সনাতনী জনগোষ্ঠীর নেতৃবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে শাকিল আহমদ বলেন করোনা কালীন দুর্গোৎসবে স্বাস্থ্য বিধি মেনেই ভক্তদের পূজামণ্ডপ দর্শন করতে হবে।কোন উশৃংখলতা কাম্য নয়। ধর্মীয় আচার আচরণ পূজামণ্ডপের সৌন্দর্য বজায় রাখবে। সংবর্ধিত অতিথি জনাব মোঃ হাফিজুর রহমান বলেন আপনারা আমাকে সংবর্ধিত করায় আমি আপনাদের আন্তরিক ধন্যবাদ জানাই।জনগণের বন্ধু হয়ে দেশ ও জাতির নিরাপত্তা বিধানে আমরা বদ্ধ পরিকর। সভাপতির বক্তব্যে বাবু শিব পদ ভট্টাচার্য সহযোগিতা হাত বাড়িয়ে দিয়ে অনুষ্ঠানকে আলোকিত করার জন্য উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান। উল্লেখ্য আগামী ২২ অক্টোবর থেকে হিন্দুদের বড় ধর্মীয় উৎসব দুর্গা পূজা শুরু হবে

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ