B S R M রড কোম্পানীর ডিসকাউন্টের নামে প্রতারনার ফাঁদ

অনলাইন থেকে সংগৃহিত [] B S R M রড কোম্পানীর ডিসকাউন্টের নামে প্রতারনার করে যাচ্ছে। এতে করে ক্ষতিগ্রস্ত ও লোকসান হচ্ছে দোকানদারগণ। ডিসকাউন্টের নামে কৌশলে মণে প্রতি রড ওজন কম দিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছে! যা পূর্বের মুল্যের চেয়ে দামে অনেক বেশি পড়ে যাওয়ায় ব্যবসায়ীরা পড়েছে বেকায়দায়।
ধরণা করা হচ্ছে, দীর্ঘদিন এ কোম্পানির মিলের ম্যানজারসহ কিছু অসাধু কর্মকর্তা রড ডেলিভারির সময় গ্রহকের চাহিদা অনুযায়ি ট্রাকে সম পরিমান রড না দিয়ে গ্রাহকদের চাহিদার সংখ্যাটা চালানে ঠিকই উল্লেখ করছেন।
যার সত্যতা গত ২৩ অক্টোবর টেকনাফ শামীম আরা ট্রেডার্সে আনলোড হওয়া ৩ টন রড ডিজিটাল স্কেলে ওজন দিলে চালানের সাথে রডের ওজন কম দেওয়ার বিষয়টি ধরা পড়ে । B S R M কোম্পানির দেয়া রড পরিমাপের লিষ্ট অনুযায়ী 20 mm ( ৬সুতা) ওজনের মাপ ২৯ কেজি ৬ গ্রাম । সে হিসাবে শামীম আরা ট্রেডার্সে আসা ২ টন রড পরিমাপ করলে দেখা যায় ৬৭ * ২০.৭ = ১৯৮৩.২ অর্থ্যাৎ ২ টন রডের মধ্য ১৬.৮ গ্রাম রড কম, কিন্তু চালানে উল্লেখ্য করা হয়েছে ২০০০ কেজি!!! এ বিষয় গুলো নিয়ে B S R M এর প্রতিনিধিদের অভিযোগ করলে তারা উল্টো কোম্পনি সাফায়ায় গেয়ে বিভিন্নধরনের অজুহাত দেখিয়ে শেষে কম আশা রডের টাকা ফেরত দিবে এবং ওজনে কম দেয়ার বিষয়ের সাথে আলোচনা না করতে অনুরােধ করেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।